Search

Translate This Page in Any Language [ Break the Language ]



Gaxon Entertainment News
তারকাখ্যাতির বলে রাজনৈতিক নেতা হয়ে যাওয়ার চল দক্ষিণ ভারতে বহুদিন ধরেই রয়েছে। এন টি রামা রাও, জয়ললিতাদের কাতারে এবার যোগ দিতে যাচ্ছেন রজনিকান্তও। জানালেন, অপেক্ষা শুধু সঠিক সময়ের....

সম্প্রতি এক অনুষ্ঠানে অংশ নিয়ে সাংবাদিকদের রজনিকান্ত বলেন, "সবাই চান আমি রাজনীতিতে যোগ দেই। আমি জানি রাজনীতির গভীরতা এবং ঝুঁকি কেমন। আমি ভয় পাচ্ছি না, তবে খানিকটা ইতস্তত করছি। ব্যাপারটা আমার হাতে নেই। যদি স্রষ্টার ইচ্ছা থাকে, আমি জনগণের জন্য কাজ করবো।"

তিনি আরও বলেন, "আমি মনে করি সামাজিক বক্তব্য সম্বলিত সিনেমায় কাজ করা এক ধরনের সমাজসেবা। সিনেমা এবং রাজনীতি - দুটো পেশাতেই প্রবেশ করা সহজ কিন্তু সফল হওয়া কঠিন।"

সম্প্রতি মুক্তি পেয়েছে রাজনিকান্তের নতুন সিনেমা ‘লিঙ্গা’র ট্রেইলার। সিনেমাটির সংগীত প্রকাশের দিন সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

তামিল অ্যাকশন থ্রিলার ‘লিঙ্গা’তে রজনিকান্তের বিপরীতে অভিনয় করেছেন সোনাকশি সিনহা। এই সিনেমার মাধ্যমে দক্ষিণে অভিষেক হচ্ছে সোনাকশির। সিনেমাটি মুক্তি পাবে রজনিকান্তের জন্মদিন অর্থাৎ ১২ই ডিসেম্বর।

0 comments:

Post a Comment

Please.. Give Us to a Chance For Better Service... Gaxon
Leave a Comment...